শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চিকিৎসক সেজে রোগী দেখতেন মনির, নামের পাশে বড় ডিগ্রি

চিকিৎসক সেজে রোগী দেখতেন মনির, নামের পাশে বড় ডিগ্রি

স্বদেশ ডেস্ক:

নিজের নামের সঙ্গে এমবিবিএস চিকিৎসকসহ বিভিন্ন উপাধি ব্যবহার করতেন মো. মাহফুজুর রহমান মনির। ভারতসহ কয়েকটি দেশের নামধারী ডিগ্রি রয়েছে তার। ক্যান্সার, ব্রেইন টিউমার, কিডনিসহ জটিল রোগের বিশেষজ্ঞ চিকিৎসক তিনি। বিভিন্ন সরকারি-বেসরকারি হাসপাতালের বিভাগীয় প্রধানসহ অসংখ্য প্রতিষ্ঠানের চেয়ারম্যানও দাবি করতেন মনির। সময়ে সময়ে এলাকা পরিবর্তন করে দেশের বিভিন্ন জায়গায় নিত্যনতুন প্রতারণার ফাঁদ পাততেন।

আজ রোববার সন্ধ্যায় রংপুরের মিঠাপুকুরে চিকিৎসার নামে প্রতারণার অভিযোগে মাহফুজুর রহমান মনিরকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মিঠাপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান,  উপজেলার বলদিপুকুর বাজারের বলদিপুকুর যুব সমবায় সমিতি মার্কেটে চেম্বারে রোগী দেখার সময় ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় মাহফুজুর রহমান মনির প্রয়োজনীয় কাগজপত্র, সনদপত্র ও ড্রাগ লাইসেন্স দেখাতে ব্যর্থ হলে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন জানান, চিকিৎসক পরিচয় দেওয়া মাহফুজুর রহমান মনিরকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। তার বাড়ি গাইবান্ধায় হলেও রংপুর নগরীর চকবাজারসহ বিভিন্ন জায়গায় বিভিন্ন পদ-পদবি ব্যবহার করে রোগী দেখতেন।

সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) কামরুজ্জামান জানান, নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে মাহফুজুর রহমান মনির মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। ভুক্তভোগীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে ভ্রাম্যমাণ আদালত তাকে কারাদণ্ড প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877